Home » জাতীয় » ‘শেখ হাসিনার কল্যাণে জাতির কলঙ্ক মোচন হয়েছে’

‘শেখ হাসিনার কল্যাণে জাতির কলঙ্ক মোচন হয়েছে’

সজল অাহম্মেদ,ভোলা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে জাতির কলঙ্ক মোচন হয়েছে জানিয়ে আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই যুদ্ধাপরাধীদের যেমন বিচার হচ্ছে তেমনি বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে।

মন্ত্রী রবিবার দুপুরে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে নগত অর্থ বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।

তোফায়েল বলেন, ‘শনিবার রাতে যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। অথচ খালেদা জিয়া এদের হাতে জাতীয় পতাকা তুলে দিয়েছেন। বঙ্গবন্ধুর খুনিদের রাষ্ট্রীয়ভাবে পুনর্বাসিত করেছেন।’

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ‘সবাই বলে বিস্ময়কর উত্থান বাংলাদেশের। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার অবিচল নেতৃত্বের কারণে। শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নন, তিনি আন্তর্জাতিক বিশ্বের এক মহান নেতা।’

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌ মন্ত্রী মো. শাজাহান খান এমপি।

অনুষ্ঠানে ৫০০ জন ভাঙ্গনকবলিত মানুষের মাঝে ৩ হাজার টাকা করে মোট ১৫ লাখ টাকা বিতরণ করা হয়। জেলা প্রশাসক মো. সেলিমউদ্দিন, জেলা পুলিশ সুপার মো. মোখতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফউদ্দিন সাইফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 34 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*