Home » জাতীয় » আখেরী মোনাজাত উপলক্ষে যেসব পথে গাড়ি চলবে

আখেরী মোনাজাত উপলক্ষে যেসব পথে গাড়ি চলবে

গাজীপুর প্রতিনিধি:বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরী মোনাজাত আজ বেলা ১১ টায়। এরই মধ্যে মোনাজাতে অংশগ্রহণের জন্য লাখ লাখ মুসল্লির ঢল নেমেছে। অপরদিকে মুসল্লিদের অংশগ্রহণ নির্বিঘ্ন করতে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ ও বিকল্প রাস্তার নিদের্শনা দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

চান্দনা চৌরাস্তা থেকে হাজার হাজার মুসল্লি পায়ে হেঁটে ইজতেমা ময়দানে যাতায়াত করবে বলে আজ রাত ১২টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী ব্রীজ পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এছাড়াও কালীগঞ্জ-টঙ্গী মহাসড়কের মাজুখান ব্রীজ হতে স্টেশনরোড ওভারব্রিজ পর্যন্ত এবং কামারপাড়া ব্রিজ হতে মুন্নু টেক্সটাইল মিল গেট পর্যন্ত সড়কও বন্ধ আছে।

গাজীপুর জেলা তথ্য অফিসার এসএম রাহাত হাসনাত জানান, ইজতেমায় ভিভিআইপি, ভিআইপিসহ উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও দেশী-বিদেশী মিলিয়ে প্রায় ৩০ লাখ মুসল্লি আখেরী মোনাজাতের অংশ গ্রহণ করবেন।

ইজতেমা চলাকালীন জয়দেবপুর চান্দনা চৌরাস্তা হয়ে আগত মুসল্লিদের বহনকারী যানবাহন পার্কিংয়ের জন্য ২১ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে উল্লেখিত মহাসড়কগুলো পরিহার করে টঙ্গীস্থ কাদেরীয়া টেক্সটাইল মিল কম্পাউন্ডার, শফিউদ্দিন সরকার একাডেমী মাঠ, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠ, চান্দনা চৌরাস্তা হাইস্কুল মাঠ, জয়দেবপুর চৌরাস্তা ট্রাক স্ট্যান্ড এবং নরসিংদী কালীগঞ্জ হয়ে আগত মুসল্লিদের বহনকারী যানবাহন টঙ্গীস্থ কেটু (নেভী) সিগারেট ফ্যাক্টরিসংলগ্ন খোলা জায়গায় পার্কিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*