Home » রাজনীতি » খেলাফত আন্দোলনের নতুন কমিটি গঠিত

খেলাফত আন্দোলনের নতুন কমিটি গঠিত

নিউজ ডেস্ক: বাংলাদেশ খেলাফত আন্দোলনের ‘মজলিসে শুরা-কেন্দ্রীয় কাউন্সিল ২০১৭’ আজ ঢাকার কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুরের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে খেলাফত আন্দোলনের শুরা নেতৃবৃন্দ ও জেলা প্রতিনিধিরা বক্তব্য রাখেন। দলটির পক্ষ থেকে সোমবার এক সংবাদি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কাউন্সিলে মাওলানা ক্বারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর আমীর পুণ:নির্বাচিত হন। এছাড়া মহাসচিব হিসেবে মাওলানা হাবীবুল্লাহ মিয়াজীর নাম ঘোষণা করা হয়। গত সেশনে মাওলানা জাফরুল্লাহ খান মহাসচিব ছিলেন। কাউন্সিলে জানানো হয়, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা শাহ আতাউল্লাহ বলেন, একমাত্র কোরআনের আদর্শ বাস্তবায়নেই সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল হয়ে বিশ্বময় শান্তি প্রতিষ্ঠা হতে পারে। খেলাফত শাসন ব্যবস্থাই ইনসাফ-ন্যায় বিচার ও মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করেছে।

কাউন্সিলে বক্তব্য রাখেন দলের সাবেক মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা ফারুক আহমাদ, আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা মুজীবুর রহমান হামিদী, হাজী জালালুদ্দীন বকুল, আব্দুল মালেক চৌধুরী, মাওলানা সানাউল্লাহ বিন আতাউল্লাহ, মুফতি মুজীবুর রহমান, মাওলানা মীর ইদরীস, মাওলানা ইসহাক নগরী, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মাওলানা সুলতান মহিউদ্দীন প্রমুখ।

নবনির্বাচিত মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী সবার দোয়া ও সহযোগিতার আহবান জানিয়ে বলেন, আপনাদের সবাইকে সাথে নিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলনকে হাফেজ্জী হুজুরের চিন্তা-চেতনামত সংগঠনের কাজ করে যাব ইনশাআল্লাহ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 51 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*