Home » বরিশাল » ‘ঘুমিয়ে নয়, স্বপ্ন দেখতে হবে জেগে’

‘ঘুমিয়ে নয়, স্বপ্ন দেখতে হবে জেগে’

নিজস্ব প্রতিবেদক ॥ সাবেক শিক্ষা মন্ত্রী ও জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শেখ শহিদুল ইসলাম বলেছেন, জাতীয় পার্টি ও আমাদের দলের যুদ্ধ পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করা নয়, আমাদের যুদ্ধ গাড়ী, ট্রেন জান-মাল সহ সম্পদের ক্ষতি করা নয়। আমার দলের যুদ্ধ দারিদ্রকে মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যাওয়া যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা করছেন।

শনিবার নগরীর টাউন হলে অনুষ্ঠিত সৃজনশীলতায় উদ্ভাসিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সব কথা বলেন তিনি।

বেলা ১১টায় জাতীয় যুব সংহতি মহানগর শাখার উদ্যোগে অনুষ্ঠিত সৃজনশীল সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাকির হোসেন সুলতান। সমাবেশে প্রধান অতিথি বলেন, আজকে যুবকদের ঘুমিয়ে স্বপ্ন দেখলে হবেনা। স্বপ্ন দেখতে হবে জেগে। যারা জেগে জেগে স্বপ্ন দেখবে তারাই দেশকে এগিয়ে নিতে পারবেন।
আজ দেশের চারদিকে উন্নয়নের ছোয়া লেগেছে তা ধরে রাখতে হলে দূর্নীতি, অন্যায়, সকলকে প্রতিহত করে ন্যায় বিচার ও সুশাসন কায়েম করতে হবে। এ জন্য সবার সামনে থাকতে হবে যুবকদের।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য রুহুল আমিন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় সভাপতি এম এ কাইউম, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল, আবুল খায়ের সিদ্দিকী আবু,এইচ,এম বজলুর রহমান মিন্টু প্রমুখ

প্রধান অতিথি শেখ শহিদুল ইসলাম আরো বলেন নির্বাচন ও সংসদ বয়কট করার মানসিকতার রাজনীতি থেকে আমাদের বের হয়ে আসতে হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 41 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*