Home » সর্বশেষ সংবাদ » ছাতকে সিংচাপইড় ইউপি আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

ছাতকে সিংচাপইড় ইউপি আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

হেলাল আহমদ হেলাল, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
ছাতকে সিংচাপইড় ইউপি আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে ইউনিয়নের কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমরুজ আলীর সভাপতিত্বে ও সদুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা শানুর আলীর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব মোহাম্মদ সাহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. তুরন মিয়া, সদস্য মাসুক মিয়া, সমছু মিয়া, ৪নং ওয়ার্ড সদস্য ডাঃ মহিম উদ্দিন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জগঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজিৎ রঞ্জন দাস, কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গণি, সহকারী শিক্ষিকা মোছা. সাহিদুন্নেছা, আছমা বেগম, রোকসানা বেগম, সালমা বেগম, হালিমা বেগম, সরিষাপাড়া ও হবিপুর জনতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী, সৈয়দগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নান্টু রঞ্জন চন্দ, সহকারী শিক্ষক মাওলানা কবির উদ্দিন, নওয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা অঞ্জুরাণী রায়, আইনাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অসিদ ধস্থিদার, কালেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা বেগম, খাসগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার আলী, সহকারী শিক্ষক খালেদুল ইসলাম, জিয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছাব আলী, সহকারী শিক্ষক আলাছ উদ্দিন, জহিরুল ইসলাম, পুরান সিংচাপইড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল মিয়া, সহকারী শিক্ষক আবু সালেহ নোমান, মাওলানা শহিদুল ইসলাম, মামদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা খুদেজা বেগম, মহদি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রাহেলা বেগম প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল ইউনিয়নে প্রথমবারের মতো ১৩টি প্রাথমিক বিদ্যালয় নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, ব্যক্তি জীবন, সমাজ জীবন ও রাষ্ট্রকে আলোকিত করে এবং জাতিকে করে সভ্য। ক্রীড়া প্রতিযোগিতা মানুষের মন ও মননশীলতার বিকাশ ঘটায়। সমাজের অবক্ষয়রোধে খেলাধুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপুর্ণ। তাই বিভিন্ন সময়ে বেশি বেশি করে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করার আহবান জানান। এসময় তিনি পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের শীতবস্ত্র ও কাপ দলের খেলোয়ারদের জন্য পোষাক (ইউনিফ্রম) প্রদানের প্রতিশ্রুতি দেন।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 51 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*