Home » খুলনা » দৈনিক খুলনার কন্ঠের সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ

দৈনিক খুলনার কন্ঠের সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার:

খুলনার প্রচলিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক খুলনার কন্ঠের সম্পাদক ও প্রকাশক শেখ রানা ও ইশরাত ইভার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে চাঁদাবাজি মামলা দায়ের করে তকদির হোসেন বাবু যেটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

উল্লেখ্য, খুলনা খালিশপুরের ভূমিদস্যু হিসেবে পরিচিত তকদির হোসেন বাবুর নামে ৪পর্ব প্রতিবেদন আকারে একটি নিউজ করেন দৈনিক খুলনার কন্ঠের প্রকাশক ইশরাত ইভা। প্রতিবেদন এখন পর্যন্ত ২টা পর্ব প্রকাশিত হয়েছে এবং ২টা পর্ব এখনো চলমান রয়েছে। এরইমধ্যে গত ২৬শে জানুয়ারী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০১৩-এর ৫৭/৬৬ ধারায়খালিশপুর থানায় মামলাটি দায়ের করেন তকদির হোসেনবাবু। মামলাটি পুরোপুরি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে জানান দৈনিক খুলনার কন্ঠের প্রকাশক ইশরাত ইভা।

তিনি বলেন, তার বিরুদ্ধে সত্য সংবাদ তুলে ধরার কারনেই তিনি আমার ও আমার পত্রিকার সম্পাদকের নামে মিথ্যা মামলা দায়ের করেছেন। তিনি যে কথাগুলো মামলায় উল্লেখ করেছেন সেটা সম্পূর্ণ মিথ্যা ও সাজানো মামলা। তিনি উল্লেখ করেন তার কাছে চাঁদা চাওয়া হয়েছে এবং চাঁদা না দিলে ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে এইরকম কথা কখনোই তার সাথে আমার হয়নি। আমি একজন সাংবাদিক এবং আমি আমার পেশার দায়িত্ব মোতাবেক কাজ করেছি এবং করছি। তার বিরুদ্ধে সংবাদের এখনো ২টা পর্ব বাকি রয়েছে এরই মধ্যে তিনি আমাদের বিরুদ্ধে মামলা করে সংবাদটা বন্ধ করে দিতে চান তার কারনেই এই সাজানো মামলা।

দৈনিক খুলনার কন্ঠ পরিবার এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছে এবং অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*