Home » সর্বশেষ সংবাদ » পার্বতীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৭ উদ্বোধন করলেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী
SAMSUNG CAMERA PICTURES

পার্বতীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৭ উদ্বোধন করলেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের জেলা প্রশাসনের আয়োজনে পার্বতীপুরে ৩৮ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৭ অনুষ্ঠিত। উপজেলার জ্ঞানাঙ্কুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ২৪ জানুয়ারী মঙ্গলবার বেলা ১১টায় প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, “আমরা তো দেশের জন্য যুদ্ধ করার সুযোগ পেয়েছি। আমিও দেশের জন্য যুদ্ধ করেছি। তোমাদেরকে ও যুদ্ধ করতে হবে তবে সেই যুদ্ধ যে কিভাবে তথ্য প্রযুক্তির উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। আমরা চাই তোমরাই আগামীতে দেশকে এগিয়ে নিয়ে যাবে”

৩৮তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৭ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, সাবেক পৌর মেয়র আ: ওহাব সরকার, উপজেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক ও ইয়ংষ্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, আওয়ামিলীগের নেতা কর্মী, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ আরো অনেকে। পরে মন্ত্রী প্রত্যেক স্কুল কলেজ কর্তৃক প্রদর্শনী স্টল পরিদর্শন করেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*