Home » রংপুর » দিনাজপুর » প্রধান শিক্ষককে নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবীতে পার্বতীপুরে মানববন্ধন

প্রধান শিক্ষককে নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবীতে পার্বতীপুরে মানববন্ধন

আব্দুলাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় প্রধান শিক্ষককের উপর শারিরিক নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

১৮ জানুয়ারী বুধবার দুপুরে পার্বতীপুর উপজেলার হাবড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ কুমার রায়কে লাঞ্ছিত করার ঘটনায় বিদ্যালয়ের সম্মুখে পার্বতীপুর-হাবড়া সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন বিদ্যালয়ের শিক্ষকসহ সকল শিক্ষার্থীবৃন্দ।

প্রধান শিক্ষকের উপর শারিরিক নির্যাতনের বিচার না করা হলে এক সপ্তাহ প্রতিদিন মানববন্ধন কর্মসূচী পালনের আল্টিমেটাম দেন শিক্ষকবৃন্দ। এরপরেও যদি সুষ্ঠু বিচার না করা হয় তবে পরবর্তীতে ক্লাশ বর্জনের সিদ্ধান্ত গ্রহন করবে বলে ঘোষনা দেন মানববন্ধনে অংশ নেয়া শিক্ষকবৃন্দ।
উল্লেখ্য, গত ১৬ জানুয়ারী সোমবার সকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মোহসিন আলী বেলা ১১ টায় বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে প্রবেশ করে তাকে শারিরিক ভাবে নির্যাতন করে এবং এক পর্যায়ে তাকে বিদ্যালয় থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এ ব্যাপারে প্রধান শিক্ষক দিলিপ কুমার গত ১৭ জানুয়ারী মঙ্গলবার পার্বতীপুর মডেল থানায় একটি জিডি করেন। যার নং-১৭২।

এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোছাঃ সাবিনা ইয়াসমিন, সহকারি শিক্ষক (কম্পিউটার) মোছাঃ রেজিনা পারভীন, সহকারি শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মোঃ আব্দুল আজিজ। এছাড়াও প্রায় দুই শতাধিক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 51 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*