Home » বরিশাল » বরিশালে দেশি-বিদেশি মদসহ আটক ৩

বরিশালে দেশি-বিদেশি মদসহ আটক ৩

বরিশাল নগরীর দপদপিয়া টোলঘর এলাকা থেকে বিপুল পরিমান বিদেশী মদসহ তিন জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হলো: বরগুনা জেলার ছোট গৌরীচন্না গ্রামের মৃত মীর মুনসুর আলীর ছেলে মোঃ ছগির হোসেন মীর (৫৮), একই জেলার চরকলোনী এলাকার আছমত আলীর ছেলে মোঃ কামাল হোসেন (৩৫) এবং লাকুরতলা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে মোঃ রিপন মিয়া।

মঙ্গলবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কোতয়ালী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ফরহাদ সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে দপদপিয়া ব্রীজের টোল ঘরের সামনে

চেকপোস্ট বসানো হয়। এসময় একটি সাদা প্রাইভেট কার চেক করার সময় ২২ বোতল বিদেশী মদ, ০৮ বোতল দেশী মদ ও ৯৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটককৃতদের সাথে থাকা সাদা প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

ফরহাদ সরদার আরো জানান, নগরীর অভিজাত হোটেল এরিনা থেকে মদগুলো ক্রয় করা হয়েছে ভলে স্বীকার করেছেন আটককৃতরা। তারা বরিশাল থেকে মদ ক্রয় করে বরগুনার বিভিন্ন উপজেলায় বিক্রী করতো। এর পূর্বেও নগরীর এই হোটেল থেকে মদ বিভিন্ন জেলায় সরবরাহ করার সময় পুলিশের জালে ধরা পড়ে। এখন বিভাগের সব এলাকাতেই হোটেল এরিনা থেকে মদ বিক্রী হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। এর আগে বিপুল পরিমান মদ হোটেল এরিনায় আনার সময় পুলিশ আটক করেছিলো।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 36 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*