Home » চট্টগ্রাম » কক্সবাজার » ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ১
Exif_JPEG_420

ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ১

কক্সবাজার:

উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন লেগে ১২/১৫টি দোকান ও ঘরবাড়ি পুড়ে গেছে। এ সময় জাবেদা (প্রকাশ বুইগ্যানি) নামে বাক প্রতিবদ্ধি নারী ঘটনাস্থলে পুড়ে মারা যায়। বুধবার (১৮ জানুয়ারি) ভোর রাতে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিকান্ডের ঘটনায় তাৎক্ষনিক উপস্থিত হয়ে উখিয়া উপজেলা নিবার্হী অফিসার মোঃ মাইন উদ্দিন ও উখিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল খাইয়ের এলাকাবাসির সহযোগীতায় আগুন নিয়ন্ত্রন আনতে চেষ্টা চালায়।

প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করতে স্বক্ষম হয়। পরে কক্সবাজার থেকে একটি ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন সম্পন্ন নিয়ন্ত্রন করে। আগুন নিয়ন্ত্রন আনার পর ঘটনাস্থলের মালা মাল সরানোর সময় ফায়ার সাভির্সের কর্মীরা পুড়া এক মহিলার লাশ দেখতে পায়। পরে মৃত মহিলার স্বজনেরা ঘটনাস্থলে উপস্থিত হলে সে পুড়ে যাওয়া বাড়ি মৃত আব্দুস সবির বাক প্রতিবন্ধী মেয়ে জাবেদা (প্রকাশ বুইগ্যানি) বলে জানা যায়।

আগুনে পুড়ে যাওয়া বাড়ি ও দোকানের ক্ষয় ক্ষতির পরিমান এখনো জানা যায়নি। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসিরা জানিয়েছে ভোর রাতে আগুন দেখতে পেয়ে সবাই এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চলিয়েছে। আগুনে পুড়ে যাওয়া সবকয়টি দোকান কাটের ফার্নিসার ও গ্রিল ওয়ার্কশপের দোকান ছিল বলে তারা জানিয়েছে।

ফায়ার সার্ভিস ও উপজেলা নিবার্হী অফিসার জানিয়েছেন ক্ষয় ক্ষতির পরিমান নির্নয় করে দেখা হবে। তবে আগুনের সূত্রপাত কোথায় থেকে হয়েছে তা এখনও জানা যায়নি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 44 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*