Home » বরিশাল » ঝালকাঠি » কাঠালিয়ায় উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ৬ মাচ

কাঠালিয়ায় উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ৬ মাচ

মোঃমোছাদ্দেক বিল্লাহ্:
অবশেষে ঘোষণা করা হয়েছে ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল। ১ফেব্রুয়ারি বুধবার নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত পত্রানুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন আগামি ৯ফেব্রুয়ারি, মনোনয়ন বাছাই ১০ফেব্রুয়ারি, প্রার্থীতা প্রত্যাহারের শেষ ১৭ ফেব্রুয়ারি এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ৬মার্চ সোমবার।
২০১৬ সনের ৬ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. ফারুক সিকদারের মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান পদটি শূন্য হয়।
ইতোমধ্যে উপজেলা চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রর্ত্যাশী জেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সিনিয়র আইনজীবী এম এ জলিল এবং একই সিকদার পরিবারের সম্ভাব্য ৬জনসহ যাদের নাম বিভিন্ন মহলে শোনা যাচ্ছে এবং নিজকে প্রার্থী হিসেব ঘোষণা দিয়েছেন এদের মধ্যে- প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফারুক সিকদারের ছোট ভাই উপজেলা আ.লীগের আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা যুব লীগের সহ-সভাপতি মো. শওকত হোসেন দিপু সিকদার( ফারুক সিকদারের বড় ছেলে), ঢাকাস্থ কাঁঠালিয়া উপজেলা কল্যাণ সমিতির সভাপতি মো. শামীম সিকদার(ফারুক সিকদারের চাচাত ভাই), উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তরুন সিকদার(ফারুক সিকদারের চাচাত ভাই), উপজেলা কৃষক লীগ সভাপতি সিকদার মো. কাজল(ফারুক সিকদারের চাচাত ভাই),, জেলা আ.লীগের শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো. আবুল বাশার বাদশা, উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম মিরন সিকদার (ফারুক সিকদারের চাচাত ভাই), উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালালুর রহমার আকনসহ জাতীয় পার্টি, স্বতন্ত্র ও জেপি থেকে একাধিক প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 49 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*