Home » সর্বশেষ সংবাদ » ছাতকে দুর্বৃত্তদের লাগানো আগুনে পুড়লো বিদ্যালয়ের অফিস কক্ষ

ছাতকে দুর্বৃত্তদের লাগানো আগুনে পুড়লো বিদ্যালয়ের অফিস কক্ষ

হেলাল আহমদ হেলাল, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
ছাতকে দুর্বৃত্তদের লাগানো আগুনে একটি প্রাথমিক বিদ্যালয়ের আসবাপত্র, গুরুত্বপূর্ণ নথিপত্র, কম্পিউটার, ল্যাপটপসহ বেশ কিছু জিনিসপত্র পুড়ে ভূস্মিভূত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দক্ষিণ বড়কাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রহস্যজনক এ অগ্নিকান্ডের খবর চারদিক ছড়িয়ে পড়লে বিদ্যালয়ে কয়েক শত উৎসুক জনতার ভীড় জমে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে আগুনের ধোয়া দেখে জাউয়াবাজার ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেনকে জানান স্থানীয় লোকজন। তৎক্ষনিকভাবে ইউপি চেয়ারম্যান জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রে বিষয়টি জানানোর পর পুলিশের সহায়তায় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রন করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান জানান, রাতের আধারে কে বা কারা আমার কক্ষে আগুন দিয়েছে তা আমার জানা নেই। আগুনে পুড়ে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় ছাতক থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে।
জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু আশরাফ ভুইয়া জানান, দুর্বৃত্তরা প্রধান শিক্ষকের কক্ষের তালা ভেঙ্গে ভেতরে আগুন দিয়ে পালিয়ে যায়। রহস্যজনক এই অগ্নিকান্ডের ঘটনা কারা ঘটিয়েছে তদন্ত ছাড়া ঠিক এই মুহুর্তে বলা যাচ্ছে না।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 42 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*