Home » খুলনা » বাগেরহাট » সাংবাদিক হত্যার প্রতিবাদে হরতাল চলছে

সাংবাদিক হত্যার প্রতিবাদে হরতাল চলছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুরে অর্ধদিবস হরতাল পালিত হচ্ছে। হরতালের কারণে উপজেলা সদরের সকল দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান, মিল-কারখানা ও যান চলাচল বন্ধ রয়েছে। সরকারি অফিস, আদালত ও ব্যাংক-বিমা খোলা থাকলেও জনসাধারণের উপস্থিতি কম।হরতাল চলাকালে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে হরতাল চলাকালে শাহজাদপুর পৌর এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা যাতে বিঘ্নিত না হয় সে জন্য বিভিন্ন মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে। তবে এখন পর্যন্ত সব কিছু স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক।

শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব ওয়াহিদ কাজল বলেন, ‘হরতাল শান্তিপূর্ণভাবে চলছে। কোথাও যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে আমরা সদা সতর্ক অবস্থায় আছি।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার শাহজাদপুর পৌর মেয়রের ব্যক্তিগত শটগানের গুলিতে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল গুরুতর আহত হন। বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় তার মৃত্যু হয়।

এ ঘটনার প্রতিবাদে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাংবাদিক ঐক্য পরিষদ শনিবার শাহজাদপুরে অর্ধদিবস হরতাল আহ্বান করে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 53 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*