Home » বিনোদন » অপুর বিয়ে…, ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি!

অপুর বিয়ে…, ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি!

বাংলার কন্ঠস্বর // ঢালিউড কুইন অপু বিশ্বাস। অনেকদিন ধরে কোনও আলোচনায় নেই তিনি। গেলো বছরও তাকে নিয়ে বেশ আলোচনা হয়েছে।

অবশ্য ওইসময় অপু আলোচনায় আসেন নিজের বিয়ের খবরে। সেসময় দ্বিতীয় বিয়ের পরিকল্পনার কথা গণমাধ্যমকে জানান অপু বিশ্বাস।

শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির পর তার বিয়ে নিয়ে অনেক গসিপ হয়। অনেকের প্রশ্ন ছিল, আবার কবে বিয়ে করবেন। তখন অপু বিয়ের পরিকল্পনার কথা সবাইকে জানান। বলেন, দ্বিতীয় বিয়ে করলে সেটি পরিবারের ইচ্ছেতেই করবো। তবে সেই বিয়ে আর করা হলো না। এরপরে কাজে ব্যস্ত হয়ে যান অপু বিশ্বাস।

যথারীতি সিনেমায় মনযোগী হন তিনি। ওইসময় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামের একটি সিনেমায় অভিনয়ও শুরু করেন অপু বিশ্বাস। এতে তার নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী।

এদিকে এখন আবার শোনা যাচ্ছে, ১৫ কেজি ওজন কমিয়েছেন অপু বিশ্বাস। তবে সেটা কি নতুন সিনেমার জন্য নাকি বিয়ের জন্য? তা এখনও পরিষ্কার নয়।

এই প্রসঙ্গে কথা হয় নায়িকা অপু বিশ্বাসের সাথে। তার কাছে জানতে চাওয়া হয়, আসল কারণ? উত্তরে অপু হেসে বলেন, আসলে বিয়ে বা সিনেমার জন্য ওজন কমিয়েছি; তা কিন্তু নয়। আমার কাছে মনে হয়েছে, ওজন কমানো উচিত তাই কমিয়েছি। যেহেতু সিনেমায়ও টুকটাক কাজ করছি, আর লকডাউনে বেশ ভালো সময় পেয়েছি তাই নিজেকে প্রস্তুত করতে ওজন কমিয়েছি।

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাস ২০০৪ সালে প্রথম আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে পা রাখেন বড় পর্দায়। এর পরের বছর শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় অভিনয় করে পরিচিত পান তিনি।

এরপর একে একে শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ৭২টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন অপু। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পেয়েছেন ‘ঢালিউড কুইন’ খ্যাতি।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 41 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*