Home » খেলাধুলা » মোস্তাফিজের কাছে সবার আগে দেশ

মোস্তাফিজের কাছে সবার আগে দেশ

বাংলার কন্ঠস্বর // ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় আসর আইপিএল। এর প্রভাব এতটাই যে মাঝে মাঝেই বিভিন্ন ক্রিকেট বোর্ডের দল নির্বাচনে আইপিএল’র সূচির প্রভাব পড়ে।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডও যাচ্ছে একই অভিজ্ঞতার মধ্য দিয়ে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান জাতীয় দলের হয়ে খেলার বদলে আইপিএলে খেলাকে প্রাধান্য দিয়ে আলোচনায় এসেছেন।

আইপিএল’র ১৪-তম আসরে রাজস্থান রয়্যালসে ডাক পাওয়া টাইগার পেসার মোস্তাফিজুর রহমান অবশ্য বলছেন ভিন্ন কথা। একই সময়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থাকায় আইপিএল’র চেয়ে দেশে হয়ে খেলাকে বেশি প্রাধান্য দিচ্ছেন কাটার মাস্টার।

মঙ্গলবার বিসিবি একাডেমিতে সংবাদমাধ্যমে মোস্তাফিজ বলেন, ‘সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্টে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। দেশপ্রেম আগে।’

২৫ বছর বয়সী এ বাঁহাতি পেসারের সোজাসাপটা কথা, তিনি সিদ্ধান্ত নেয়ার ভার দিয়ে রাখবেন বিসিবির কোর্টেই। ক্রিকেট বোর্ড তাকে যেটা বলবে, সেটাই করবেন তিনি। বিসিবি চাইলে শ্রীলঙ্কা সফরে অবশ্যই যাবেন তিনি।

মোস্তাফিজের ভাষ্য, ‘যদি টেস্টে আমাকে রাখে, আমি টেস্ট খেলব। যদি না রাখে তাহলে বিসিবি জানে। বিসিবি যেটা বলবে আমি সেটা করব। বিসিবি চাইলে (শ্রীলঙ্কা যেতে) রাজি না হওয়ার তো কিছু নাই। দেশের খেলা বা আইপিএলে খেলা- এ বিষয়ে অন্য কোন চাপ নেই।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 45 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*