Home » অপরাধ » এমপির পিএস পরিচয়ে চাকরির নামে প্রতারণা

এমপির পিএস পরিচয়ে চাকরির নামে প্রতারণা

দিনাজপুর প্রতিনিধি // দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের ব্যক্তিগত সহকারী (পিএস) পরিচয়ে প্রতারণার অভিযোগে বিকাশ রায় (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে ঘোড়াঘাট থানার ওসি আজিমউদ্দীন আটকের বিষয় নিশ্চিত করে বলেন, প্রতারক বিকাশ চন্দ্রকে আদালতের সোপর্দ করা হয়েছে। বিকাশ চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর বানিয়াপাড়া দক্ষনাথ রায়ের ছেলে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীনের নেতৃত্বে চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর বানিয়াপাড়া থেকে বিকাশকে আটক করা হয়।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীন বলেন, বিকাশ রায় দীর্ঘদিন ধরে নিজেকে স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের পিএস পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলো। ফেসবুকের ম্যাসেঞ্জারে বিভিন্ন ব্যক্তিকে চাকরি নিয়ে দেয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা গ্রহণ করতেন তিনি। প্রতারণার সময় তিনি নিজেকে জুয়েল নাম হিসেবে পরিচয় দিতেন।

ওসি আরও বলেন, গত বছরের ২৩ মে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকে তিনি আত্মগোপনে ছিলেন। এরপর ভুয়া পিএসকে শনাক্ত করতে মাঠে নামে দিনাজপুর জেলা পুলিশের বেশ কয়েকটি ইউনিট।

গত মঙ্গলবার দিবাগত রাতে চিরিরবন্দরের নিজ বাসা থেকে বিকাশকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তার আরো বেশ কয়েকজন সহযোগী দীর্ঘদিন থেকে এই প্রতারণা কাজে জড়িত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 36 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*