Home » অপরাধ » ওবায়দুল কাদেরের বোনের বাড়িতে ককটেল হামলা

ওবায়দুল কাদেরের বোনের বাড়িতে ককটেল হামলা

বাংলার কন্ঠস্বর // আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোনের বাসায় ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ এপ্রিল) রাত ১২টা ২০ মিনিটের দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের তার বোনের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ওবায়দুল কাদেরের ছোট বোন তাহেরা বেগমের ছেলে হুমায়ুন রশিদ ওরফে মিরাজ জানান, শনিবার রাতে তিনি বাসায় বসে টেলিভিশন দেখছিলেন। এমন সময় বাড়ির পেছনে খালপাড় থেকে বাড়ি লক্ষ্য করে পরপর পাঁচ থেকে ছয়টি ককটেল নিক্ষেপ করা হয়। ককটেলগুলো বিকট শব্দে বিস্ফোরিত হলে তিনিসহ ঘরে থাকা তার মা, স্ত্রী, ছেলেসহ পরিবারের লোকজন এবং বাড়িতে থাকা অন্য ভাড়াটেরা আতঙ্কিত হয়ে পড়েন।

তার ভাষ্য, শব্দ শুনে তিনি তাৎক্ষণিক বাড়ির পেছনে দুটি মোটরসাইকেলে করে কেচ্ছা রাশেল, দিলীপ দাশ, শাহজাহান সাজুসহ একদল দুর্বৃত্তকে পালিয়ে যেতে দেখেছেন। তারা সবাই তার মামা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী হিসেবে পরিচিত।

হুমায়ুন রশিদের ভাষ্য, ঘটনাটি রাতেই কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়েছে। তিনি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। রাতে তাদের বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরে রোববার সকালে বাড়ির পেছন থেকে অবিস্ফোরিত পাঁচটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

এ হামলার ঘটনায় তার বড় ভাই মাহবুবুর রশিদের সঙ্গে পরামর্শ করে থানায় মামলা করবেন। তবে আগে থেকে থানায় তাদের সাধারণ ডায়রি (জিডি) করা আছে।

এদিকে এ ঘটনায় বাড়ির লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার পর ওই বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক বলেন, ওই বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 30 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*