Home » বরিশাল » পিরোজপুর » পিরোজপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধ খুন

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধ খুন

নিজস্ব প্রতিবেদক // পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত আইয়ুব আলী সরদার (৫০) নামে এক ব্যক্তির নিহত হয়েছেন। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকায় চিকিসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগের দিন গতকাল শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে জমি নিয়ে সংঘর্ষে আইয়ুব আলীসহ ৫ জন গুরুতর জখমসহ রুবি বেগম (৪০), মিজানুর (৩৫), জালাল (৪০) ও মিতু আক্তার (২৫) আহত হন।

সংঘর্ষের ঘটনায় নিহত আইয়ুব আলী সরদারের মেয়ে মিতু বেগম (২৫) বাদী হয়ে প্রতিবেশী সোবাহান হাওলাদারকে (৫২) প্রধান আসামি করে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে শুক্রবার (২৩ এপ্রিল) রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ মামালার প্রধান আসামি সোবাহানকে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে পাঠায়। গ্রেফতার সোবাহান একই গ্রামের মৃত. মজিদ হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, নিহত আইয়ুব আলী সরদারের মেয়ে মিতু ও জামাতা নাঈম ওই এলাকায় জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিল। শুক্রবার সকালে ওই জমিতে প্রতিপক্ষ সোবাহন তার দলবল নিয়ে জমি দখল করার চেষ্টা করে। এসময় মিতুর বাবা আইয়ুব আলী সরদার বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার ডাক-চিৎকারে রুবি বেগম, মিজানুর, জালাল ও মিতু এগিয়ে এলে তাদেরও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  আইয়ুব আলী, রুবি বেগম, মিজানুর, জালালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে আইয়ুব আলী সরদারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, মারামারির ঘটনায় প্রধান আসমি সেবাহানকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়। হত্যা চেষ্টা মামলাটিই হত্যা মামলায় রূপান্তিত হবে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 48 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*