Home » বরিশাল » পটুয়াখালী » বাউফলে অগ্নিকান্ডে দুটি বসতবাড়ি পুড়ে ছাই

বাউফলে অগ্নিকান্ডে দুটি বসতবাড়ি পুড়ে ছাই

বাংলার কন্ঠস্বর // পটুয়াখালীর বাউফল ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকাল সাড়ে চারদিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় আগুনে দুইটি বসতঘর সম্পূর্ণ পুড়ে প্রায় ৬লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের শেরআলী হাওলাদার বাড়ির আব্দুল হক হাওলাদারের বসতঘরে আগুনের সূত্রপাত। এক পর্যায়ে আগুন ছড়িয়ে পড়ে পাশের রিপন হাওলাদারের বসত ঘরে। প্রায় ঘণ্টাব্যাপি অগ্নিকান্ডে বসতঘর দুইটি সম্পূর্ণ পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শী কাছিপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও সমাজকর্মী আবু হাসান মিরন বরিশালটাইমসকে বলেন, স্থানীয় যুবকরা ঘণ্টাব্যাপি চেষ্টা করে আগুন কিছুটা নিয়ন্ত্রণ করলে বাউফল সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন সম্পূর্ন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাউফলের স্টেশন ইনচার্জ মো. বাহাউদ্দিন বলেন, বাউফল সদর থেকে কাছিপাড়া প্রায় ২৫ কিলোমিটার দূরত্ব। দমকল কর্মীরা খবর পেয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ সাড়ে ৬ লাখ টাকা।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 37 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*