Home » অপরাধ » ভোলায় জমি বিক্রির টাকা নিতে এসে ২ ভাই খুন!

ভোলায় জমি বিক্রির টাকা নিতে এসে ২ ভাই খুন!

নিজস্ব প্রতিবেদক // ভোলার চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নে জোড়া দুই সহোদর খুনের ১৪দিন পর পোড়া দুই মরদেহের মাথা ও খুনের কাজে ব্যবহৃত ছেনি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে খুনের কাজে ব্যবহৃত ছেনি এবং গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় পোড়া দুই মরদেহের বিচ্ছিন্ন দুটি মাথার অর্ধগলিত মাথার খুলি উদ্ধার করা হয়। শুক্রবার পুলিশ হত্যার মূল পরিকল্পনাকারী মো. বেল্লাল ও তার শশুর আবু মাঝি ও ভাই কাশেমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন।

নিহত অমিত সরকার (৫৫) এবং দুলাল সরকার (৪০) চরফ্যাসন পৌর সভার মৃত উপেন্দ্র সরকারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, জমি বিক্রির টাকা নিতে এসে খুনের ঘটনা ঘটেছে। গত ৮ এপ্রিল মহিবুল্লাহ বাড়ির দক্ষিণ পাশের জামাল ভুঁইয়ার পরিত্যক্ত বাগান থেকে মস্তকবিহীন দুটি পোড়া মরদেহ উদ্ধার করা হয়। মস্তকবিহীন পোড়া মরদেহ উদ্ধারের পর পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারদের স্বীকারোক্তি মতে আসলামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মহিবুল্লাহর বাড়ির সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত দুটি অর্ধগলিত মাথার খুলি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের পার্শ্ববর্তী সুন্দরী খাল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছেনিটিও উদ্ধার করা হয়।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার গ্রেপ্তারদের দেওয়া তথ্যের বরাত দিয়ে জানান, নিহত অমিত সরকার (৫৫) ও দুলাল সরকার (৪০) চরফ্যাসন পৌরসভার মৃত উপেন্দ্র সরকারের ছেলে। তারা দুই ভাই ভারতে বসবাস করতেন। সম্প্রতি সময়ে আসলামপুর মৌজায় ৩৬ শতাংশ জমি কেনা বেচার লেনদেনের জন্য দেশে আসেন। হত্যাকারীরা জমি বিক্রির পাওনা টাকা আত্মসাতের জন্য ৮ এপ্রিল ঘটনার রাত সাড়ে ৯টায় খুনিরা জমি বিক্রেতা দুই ভাইকে ঘটনাস্থল আসলামপুর ইউনিয়নের সুন্দরী খাল সংলগ্ন জামাল ভুইয়ার পরিত্যক্ত বাগানে নিয়ে প্রথমে শ্বাসরোধে হত্যা করে। পরে গভীর রাতে মস্তকবিহীন মরদেহ আগুনে পুড়িয়ে দেয়।

দেহ থেকে বিচ্ছিন্ন মাথা দুটি ঘটনাস্থলের উত্তর পাশের মহিবুল্লাহর টয়লেটের সেপটিক ট্যাংকিতে ফেলে দেয়। গ্রেপ্তারদের আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদেরকে সঙ্গে নিয়ে মাথার খুলি দুটি এবং হত্যা কান্ডে ব্যবহারিত ছেনি উদ্ধার করা হয়েছে।

চরফ্যাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, হত্যাকান্ডে জড়িত তিন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ’ গত ৮এপ্রিল বৃহস্পতিবার দুপুরে আসলামপুরের সুন্দরী ব্রীজ সংলগ্ন জামাল ভুইয়ার বাগানে স্থানীয় কৃষক আজাদ ছাগল চড়াতে গিয়ে পোড়া লাশ দেখে পুলিশকে জানালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 55 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*