Home » জাতীয় » রাস্তায় ৬ লাখ টাকা হারালেন ব্যবসায়ী, খুঁজে দিলো পুলিশ

রাস্তায় ৬ লাখ টাকা হারালেন ব্যবসায়ী, খুঁজে দিলো পুলিশ

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ফেনী বড় বাজারের ব্যবসায়ী প্রত্যয় এন্টারপ্রাইজের মালিক জুয়েল পলিথিন ব্যাগে মুড়িয়ে মোটরসাইকেলের পেছনে বেঁধে ছয় লাখ টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলেন। শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে এসি মার্কেটের সামনে মোটরসাইকেল থেকে ব্যাগটি পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে টাকা না পেয়ে তিনি বৃহস্পতিবার ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় ও উপপরিদর্শক (এসআই) মো. মশিউর রহমানসহ পুলিশের একটি দল তদন্তে নামে। পরে তারা ওই টাকা উদ্ধার করেন।

dhakapost
উদ্ধারকৃত টাকা ব্যবসায়ী জুয়েলের হাতে তুলে দেয় পুলিশ

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় বলেন, জেলা পুলিশ কন্ট্রোল রুম ও আশাপাশের কয়েকটি দোকানের বৃহস্পতিবারের সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধান করে দেখা যায়, টাকার ব্যাগটি একজন লোক তুলে নেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে লোকটির পরিচয় বের করা হয়। পরিচয় শনাক্ত করে বৃহস্পতিবার রাতেই সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের জোয়াড় কাছাড় গ্রামের এক ব্যক্তির কাছ থেকে টাকার ব্যাগটি উদ্ধার করে পুলিশ। ওই ব্যক্তি টাকার ব্যাগ পাওয়ার পর কয়েকজনকে জানিয়েছেন এবং থানায় জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এরই মধ্যে পুলিশ তার বাড়িতে পৌঁছে ব্যাগটি উদ্ধার করে। শুক্রবার সকালে টাকার ব্যাগটি মালিক জুয়েলের হাতে তুলে দেওয়া হয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 31 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*