Home » লিড নিউজ » সহায়তার হাত বাড়ানোয় ঢাকাকে ধন্যবাদ জানালো ভারত

সহায়তার হাত বাড়ানোয় ঢাকাকে ধন্যবাদ জানালো ভারত

অনলাইন ডেস্ক // বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে সংক্রমণে দক্ষিণ এশিয়ার মৃত্যুপুরী এখন ভারত। দিন যাচ্ছে; বাড়ছে আক্রান্ত, হচ্ছে মৃত্যু। এমন প্রতিকূল সময়ে ভারতে পাশে থাকতে চেয়েছে বাংলাদেশ। প্রতিবেশী দেশে দ্রুত অবনতি হওয়া করোনভাইরাস পরিস্থিতি বিবেচনায় জরুরি ভিত্তিতে ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম পাঠাতে প্রস্তাব দেয় বাংলাদেশ সরকার। এই উদারপনায় বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানিয়েছে ভারত।

গতকাল বৃহস্পতিবার ভারতীয় হাইকমিশন একটি টুইটে বাংলাদেশ সরকাকে ধন্যবাদ জানায়। টুইটে বলা হয়, সংহতি প্রকাশ ও সম্প্রসারিত সমর্থনের জন্য ধন্যবাদ ঢাকা। ভারতীয় হাইকমিশন বিশ্বাস করে বাংলাদেশ ও ভারত যৌথভাবে কোভিড-১৯ জয় করতে পারবে।

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারত‌কে ক‌রোনাভাইরাস মোকা‌বিলায় জরুরি ওষুধ এবং চি‌কিৎসা সামগ্রী দি‌তে চায় বাংলা‌দেশ। প্রথম দফায় ১০ হাজার ইনজেক্টেবল অ্যান্টি-ভাইরাল, ওরাল অ্যান্টি-ভাইরাল, ৩০ হাজার পিপিই কিটস এবং কয়েক হাজার জিঙ্ক, ক্যালসিয়াম, ভিটামিন-সি পাঠানো হবে। ক‌রোনায় প্রাণ হারা‌নো ভারতীয়‌দের জন্য গভীর দুঃখ ও সম‌বেদনা জানা‌চ্ছে বাংলাদেশ। নিকট প্রতি‌বে‌শী হি‌সে‌বে বাংলা‌দেশ ভার‌তের এই ক‌ঠিন সম‌য়ে পা‌শে থে‌কে সহ‌যো‌গিতা কর‌তে চায়। ভার‌তের এই ক‌ঠিন সম‌য়ে বাংলা‌দেশ ভারতীয়‌দের জন্য প্রার্থনা কর‌ছে।

করোনা ভাইরাসের উচ্চ সংক্রমণে কঠিন পরিস্থিতি পার করছে ভারত। গেল তিনদিন দেশটিতে প্রতিদিনই ৩ হাজারের বেশি মানুষ মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*