Home » চট্টগ্রাম » হেফাজত নেতা মুফতি ইজহারকে হাটহাজারী থানায় হস্তান্তর

হেফাজত নেতা মুফতি ইজহারকে হাটহাজারী থানায় হস্তান্তর

বাংলার কন্ঠস্বর // হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয়  শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক মুফতি হারুন ইজহারকে আটকের পর চট্টগ্রামের হাটহাজারী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
বৃহস্পতিবার রাত ১১টায়  র‌্যাব-৭ এর  পরিচালক (মিডিয়া) আনোয়ার হোসেন ভূঁইয়া মানবজমিনকে  বিষয়টি নিশ্চিত করেন ।
এই র‌্যাব কর্মকর্তা জানান, হাটহাজারীসহ সারাদেশে হেফাজতের নাশকতার পেছনে হারুন ইজহারের সম্পৃক্ততার তথ্য ছিলো। তাই বিশেষ অভিযানের মাধ্যমে গতকাল রাতে চট্টগ্রামের লালখান বাজার মাদ্রাসা থেকে আটক করা হয়।  এখন জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নিতে তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।’
এর আগে বুধবার দিবাগত রাত ১২টার দিকে হেফাজতের ‘থিংক ট্যাংক’ বলে পরিচিত জনপ্রিয় এই আলেমকে নগরীর খুলশি থানার লালখান বাজার মাদরাসা থেকে র‌্যাবের একটি দল আটক করে। তবে গতকাল সারাদিন আইনশৃঙ্খলা বাহিনীর কেউ তাকে আটকের বিষয়টি স্বীকার করেননি।

উল্লেখ্য, মাওলানা মামুনুল হকের মতো  তরুণ এই আলেমও হেফাজত কর্মীদের  কাছে বেশ জনপ্রিয় । মাদ্রাসা পড়ুয়াদের পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের মাঝেও তার বিশেষ গ্রহণযোগ্যতা আছে ।  সপ্তাহের একদিন  তার পরিচালিত লালখান বাজার মাদ্রাসায় ’দরসুল কুরআন’ নামে কুরআন শিক্ষার আসরে কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শত শত শিক্ষার্থী উপস্থিত থাকেন ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 58 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*