Home » অপরাধ » বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা!

বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা!

মাহাদী হাসান // বরিশালে চার লাখ টাকা যৌতুক না পেয়ে খোকন তার স্ত্রী মেহেরুনকে অমানবিক নির্যাতন। পরে খবর পেয়ে তার ভাই শহিদুল ইসলাম গিয়ে তাৎক্ষণিক ওই গৃহবধূকে উদ্ধার করে কোতোয়ালী থানায় নিয়ে আসেন কোতয়ালী থানার ডিউটি অফিসার তার অবস্থা খারাপ দেখে শেবাচিম হাসপাতালে পাঠান।

 

শুক্রবার (৭ মে) বরিশাল সদর উপজেলার ৫ নং চরমোনাই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশুরীকাঠি গ্রামে এ ঘটনা ঘটে ।

এ ঘটনার পর ও খোকন এলাকায় বীরদর্পে ঘুরে বেরাচ্ছে।

 

জানাযায় , পশুরীকাঠি গ্রামের নিগাবান বাড়ির মোঃ খোকন এর সঙ্গে মেহেরুনের ২৩ বছর আগে বিয়ে হয়। তাদের এক ছেলেও এক মেয়ে রয়েছে। বিয়ের পর খোকনকে তিন লক্ষ টাকা যৌতুক দিলেও আরও ৪ লাখ টাকা দাবি করে মেহেরুনকে প্রায়ই মারধর করে।

 

মেহেরুনের পরিবার টাকা না দেওয়ায় তাকে প্রায়ই নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে মেহেরুনের স্বামী তাকে মারধর করে মাথা ও হাত-পা এর বিভিন্ন স্থানে জখম করে বাড়িতেই ফেলে রাখে। তার ছেলে ছাড়াতে গেলে তাকেও মারধর করে।

 

বিষয়টি জানতে পেরে মেহেরুনের স্বজনরা ও এলাকাবাসীর সহযোগিতা তাকে উদ্ধার করে কোতোয়ালি মডেল থানায় নিয়ে যান। তার অবস্থার অবনতি হলে পরে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

শেরে বাংলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মেহেরুনের মাথা ও শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।

 

এ ব্যাপারে কোতোয়ালি ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম বলেন, এ রকম কোন ঘটনা আমার জানা নেই তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 57 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*