Home » অপরাধ » বরিশালে হামলার প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশালে হামলার প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক // বরিশালের নগরীর ভাটারখাল এলাকা থেকে ধারালো অস্ত্রসহ নাজমুল (১৮) নামের এক কিশোর সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা রাতে বান্দরোডস্থ কাঁচা বাজারের এক ব্যবসায়ীর ছেলের ওপর হামলার প্রস্তুতিকালে তাকে স্থানীয়রা আটক করে। এবং পরবর্তীতে পুলিশের হাতে তুলে দেয়। তবে তার সাথে হামলায় অংশ নিতে আসা আরও অন্তত ১০/১২ যুবক পালিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর বটতলা ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার বাসিন্দা ও সিটি মার্কেটের তাহমিদ ফ্যাশনের মালিক সেন্টুর ছেলে আরিফুর রহমান সেতুর সাথে কাঁচা বাজারের ব্যবসায়ী ফরিদ শেখের ছেলে জিদনির দ্বন্দ্ব হয়। কিছুক্ষণ পরে সেতুর নেতৃত্ব একটি সিএনজিযোগে ১০ থেকে ১২ জন কিশোর সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে সিটি মার্কেট এলাকায় অবস্থান করে। এই খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ঐক্যবদ্ধ হয়ে তাদের ধাওয়া করলে সকলে পালিয়ে গেলেও নাজমুল ধরা পড়ে। এবং তার কাছ থেকে দুটি রামদা, দুটি হকিস্টিক উদ্ধার করা হয়। এই ঘটনায় তাকে একচোট দিয়ে কোতয়ালি মডেল থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

শোনা যায়, এই যুবক বরিশাল শহরের কিশোর গ্যাংগ্রুপ ‘আব্বা’ বাহিনীর সদস্য। যদিও এই তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল অস্ত্রসহ নাজমুলকে আটকের বিষয়টি স্বীকার করে বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 42 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*