Home » অপরাধ » বালিশের ভেতরে মিলল ৬০ লাখ টাকার হেরোইন! (ভিডিও)

বালিশের ভেতরে মিলল ৬০ লাখ টাকার হেরোইন! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক // রাজধানীর আদাবর থানা এলাকা থেকে মো. সোহেল (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যার কাছ থেকে পাওয়া একটি বালিশের ভেতরে মিলেছে ৬০ লাখ টাকার হেরোইন! র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাব-২’র আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর আদাবর থানা এলাকায় কতিপয় মাদক কারবারী চক্রের সদস্য মাদকের একটি বড় চালান হস্তান্তরের উদ্দেশ্যে অবস্থান করছে। ফলে গতকাল মঙ্গলবার রাতে আদাবর থানাধীন বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে যাব-২’র আভিযানিক দল। সেখান থেকে সন্দেহভাজন আন্তঃজেলা মাদক কারবারী চক্রের সদস্য মো. সোহেলকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-২’র সহকারী পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার সোহলেকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি মাদকের কথা অস্বীকার করেন। পরে তল্লাশীকরে তার সঙ্গে থাকা একটি বালিশের ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬০ লাখ টাকা মূল্যের ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও আসামিকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিছানাপত্র নিয়ে গ্রামের বাড়িতে চলে যাচ্ছে এমন ছদ্মবেশের আড়ালে সোহেল মাদক পরিবহন করেছেন আইন শৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে। আইন শৃঙ্খলাবাহিনী যাতে সন্দেহ না করে এবং সন্দেহ করলেও যাতে তল্লাশি করে কিছুই না পায় মূলত সে জন্যই বালিশের ভেতরে অভিনব কায়দায় মাদক বহন করে নিয়ে যাচ্ছিলেন তিনি।

সোহলে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদক বহন করে এনে রাজধানীর বিভিন্ন কারবারীদের কাছে হস্তান্তর করতেন। প্রতিবার মাদক বহনের ক্ষেত্রে তিনি বিভিন্ন নতুন নতুন কৌশল অবলম্বন করে থাকে বলেও র‌্যাব জানায়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 58 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*