Home » অপরাধ » মনপুরায় লাখ টাকার সরকারী গাছ কেটে বিক্রি করলেন বিএনপি নেতা

মনপুরায় লাখ টাকার সরকারী গাছ কেটে বিক্রি করলেন বিএনপি নেতা

মনপুরা প্রতিনিধি // ভোলার মনপুরায় রাস্তার পাশে থেকে লাখ টাকা মূল্যের এলজিইডি’র সরকারী ২ টি মেহগনি গাছ কেটে বিক্রি করেছেন বিএনপির সহ-সভাপতি ও উত্তর সাকুচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাক্তার কামাল উদ্দিন।

এই ঘটনায় উপজেলা এলজিইডির সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন শেষে বাংলাবাজার করাতকলে গিয়ে গাছ দুইটি জব্দ করে।

 

শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাষ্টারহাটের পূর্বপাশে এলজিইডির নির্মিত সড়কের পাশে থেকে এই গাছ কেটে বিক্রি করেন সাবেক ইউপি চেয়ারম্যান।

 

মনপুরা এলজিইডি এর সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম জানান, এলজিইডি যেখানে রাস্তা নির্মান করে সেখানে রাস্তার দুই পাশে বিভিন্ন প্রজাতির গাছ রোপন করে।

কিন্তু সাবেক ইউপি চেয়ারম্যান ডাক্তার কামাল উদ্দিন মাষ্টারহাটের পূর্বপাশে পাকা রাস্তার পাশ থেকে এলজিইডির রোপনকৃত ৩০ বছরের পুরানো দুইটি মেহগনি গাছ কেটে বিক্রি করে দেন। পরে ইউএনওকে অভিযোগ দিলে তিনি পুলিশ পাঠিয়ে কাটা গাছ দুইটি জব্দ করেন।

 

তবে এলজিইডির গাছ বিক্রির অভিযোগ অস্বীকার করে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ডাঃ কামাল উদ্দিন যুগান্তরকে জানান, আমি রাস্তার পাশে আমার জমির ওপর লাগানো গাছ দুইটি কেটে বিক্রি করেছি। এলজিইডি’র গাছ নয়।

 

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা যুগান্তরকে জানান, সাবেক ইউপি চেয়ারম্যান এলজিইডির দুইটি গাছ কেটে বিক্রি করেছেন।

বাংলাবাজার করাতকল থেকে গাছ দুইটি জব্দ করা হয়েছে। এই ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 60 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*