Home » বরিশাল » মেহেন্দিগঞ্জে বিয়ে বাড়িতে পংকজ বাহিনীর হামলা দুজনকে কুপিয়ে খুন

মেহেন্দিগঞ্জে বিয়ে বাড়িতে পংকজ বাহিনীর হামলা দুজনকে কুপিয়ে খুন

বিশেষ প্রতিনিধি ।।
মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ইউনিয়নের সলদি গ্রামে দিনদুপুরে বিয়ে বাড়িতে হামলা চালিয়ে দুইজনকে কুপিয়ে হত্যা করেছে পংকজবাহিনী। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সলদি গ্রামের স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আ: রব ঢালীর জামাই কামাল রাঢ়ীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হিজলা উপজেলা ধুলখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কালাম বেপারীর ভাইদের নেতৃত্বে হামলা হয়েছে ঘটনার শিকার পরিবারটি দাবী করেছে। এ পরিবারটিও আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তারা দাবী করেছেন, তারা স্থানীয় সংসদ সদস্য পংকজ দেবনাথ বিরোধী গ্রুপের সঙ্গে সংশ্লিষ্ট থাকায় পংকজ নাথের অনুসারী কালাম বেপারীর লোকজন এ হামলা করেছে।
নিহত দুজন হচ্ছেন রব ঢালীর বড় ভাই আব্দুস সাত্তার ঢালী (৫৫) ও প্রতিবেশী সিদ্দিকুর রহমান (২৮)। উত্তর উলাউনিয়ার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য আ: রব ঢালী জানান, আজ দুপুরে তার মেয়ের ঘরের নাতি সাথি আক্তারের বিয়ে অনুষ্ঠান ছিল। দুপুরে বরযাত্রী আসার কথা ছিল। বেলা ১১টার দিকে ৫০-৬০ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে বিয়ে বাড়িতে হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতারি বসতঘরগুলো কোপাতে থাকে এবং যাকে সামনে পায় তার ওপর হামলা চালায়।
সিদ্দিকুর রহমানকে ঘটনাস্থলেই কুপিয়ে হত্যা করা হয়। গুরুতর আহত দুজনকে ছাত্তার ঢালী ও ইসমাইল ঢালীকে স্পীডবোটযোগে বরিশালে আনার পথে মারা গেছেন। নিহত সাত্তার ঢালীর আরেক ভাই হিজলা উপজেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক জামাল হোসেন ঢালী জানান, দলের স্থানীয় বিরোধে প্রতিপক্ষের হামলার ভয়ে তার পরিবারের বেশীরভাগ পুরুষ এলাকায় থাকতে পারছেন না। তারা বরিশাল নগরীসহ বিভিন্ন স্থানে থাকছেন। নাতনি’র বিয়েতে অংশগ্রহনের জন্য সকলে বাড়িতে থাকবেন এটা নিশ্চিত হয়ে ধুলখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কালাম বেপারীর ভাইদের নেতৃত্বে ৫০-৬০ জন বিয়ে বাড়িতে হামলা করেছে। জামাল হোসেন ঢালী জানান, হামলা করার জন্য বিভিন্ন এলাকা থেকে সন্ত্রাসী ভাড়ায় আনা হয়েছে। ধুলখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কালাম বেপারী বলেন, গত মাসে দক্ষিণ উলানিয়ায় সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিনিও আসামী। তাই তিনি আত্নগোপনে রয়েছেন। স্থানীয় আ’লীগের একাধিক নেতাকর্মী বলেন, খুন, জখম, চরদখল, কমিশন বানিজ্য মিথ্যা মামলা হামলা, গোডাউনের চাল পাচার করে সাংসদ পংকজ নাথ’র নির্দেশে তার অনুসারীরা এলাকায় অপরাধের স্বর্গরাজ্য কায়েম করেছে। মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বিয়ে বাড়িতে হামলায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থলে রয়েছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 222 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*