Home » বিনোদন » যেসব সুপারহিট সিনেমা ফিরিয়ে দিয়েছেন দীপিকা

যেসব সুপারহিট সিনেমা ফিরিয়ে দিয়েছেন দীপিকা

বিনোদন ডেস্ক // দীপিকা পাড়ুকোনকে বলা হয় বলিউডের বিউটি কুইন৷ অভিনয় গুণেই অল্প সময়ে সিনেমা প্রেমীদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা তৈরি করে নিয়েছেন। তুমুল জনপ্রিয়তা পেলেও কাজ করেন খুব বেছে বেছে যার কারণে নামের সুনাম রয়েছে বেশ।

শুধুমাত্র জনপ্রিয় তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার নয়, সিনেমার গল্প থেকে শুরু করে নানা দিক বিবেচনা করে সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী। তার প্রমাণ বেশ কিছু সিনেমা থেকে সরে যাওয়া৷ শুধুমাত্র গল্প ও চরিত্র ভালো লাগেনি বলে শাহরুখ-সালমানের সিনেমাসহ প্রত্যাখ্যান করেছেন হলিউডের জনপ্রিয় সিনেমাও। সেসব ছবি পরবর্তীতে সুপারহিট হয়েছে।

এরমধ্যে রয়েছে হলিউডের ফাস্ট এন্ড ফিউরিয়াস সিনেমাটি। দুনিয়ার অন্যতম জনপ্রিয় সিরিজ ফাস্ট এন্ড ফিউরিয়াসের সপ্তম কিস্তিতে অভিনয়ের প্রস্তাব পান দীপিকা। কিন্তু তা ফিরিয়ে দিয়েছেন। কারণ হিসেবে গণমাধ্যমকে জানিয়েছিলেন, সে সময় রাম-লীলা সিনেমার অভিনয়ে ব্যস্ত তিনি। একটি সিনেমাকে মাঝ পথে ফেলে অন্য সিনেমা শুরু করাটাকে অপেশাদারি আচরণ মনে করেছেন তিনি৷ তাই হলিউডের বিগ বাজেটের সিনেমাকেও ‘না’ বলে দেন।

সে তালিকায় রয়েছে জাব তাক হে জান সিনেমাটি। শাহরুখের বিপরীতে জনপ্রিয় এই সিনেমা থেকে নিজেকে কেন সরিয়ে নিয়েছিলেন দীপিকা সে বিষয়ে আজও অব্দি মুখ খুলেননি তিনি। তবে গুঞ্জন রয়েছে সিনেমাটিতে দীপিকার অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন আরেক নায়িকা ক্যাটরিনা কাইফ। কারণ হিসেবে তিনি কিছু বলেননি৷ তবে বলিউডের রঙিন পাতায় গুঞ্জন ছিলো ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তখন দীপিকার প্রেম চলছিলো। তাই তিনি দীপিকাকে একই সিনেমায় মেনে নিতে রাজি ছিলেন না। দীপিকাও একই কারণে ছবিটিকে ‘না’ বলে দিয়েছিলেন। তাই তার পরিবর্তে সেই সিনেমায় অনুশকাকে বেছে নেন যশ চোপড়া।

এরপর ধুম থ্রি সিনেমায় আমিরের বিপরীতে প্রস্তাব পেয়েছিলেন দীপিকা। তবে সেই সময় যশ রাজ ফিল্মসের সঙ্গে সম্পর্ক খারাপ থাকায় সিনেমাটিতে নাম লেখাননি তিনি। সেই সিনেমাতে দীপিকার পরিবর্তে জায়গা করে নেন ক্যাটরিনা।

সালমানের কিক সিনেমার একটি আইটেম গানে ডাক মিলেছিল এই বিউটি কুইনের। তবে সেই সময় শাহরুখের হ্যাপি নিউ ইয়ারে অভিনয়ের কারণে সালমানের বিপরীতে প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিলো দীপিকাকে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 25 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*