Home » শিক্ষা » ক্যাম্পাস » রাবির চাকরি প্রত্যাশী ছাত্রলীগের উপর মহানগর ছাত্রলীগের হামলা, আহত ৩

রাবির চাকরি প্রত্যাশী ছাত্রলীগের উপর মহানগর ছাত্রলীগের হামলা, আহত ৩

বাংলার কন্ঠস্বর // রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চাকরি প্রত্যাশী ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে মহানগর ছাত্রলীগ। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তিন কর্মকর্তা আহত হয়েছেন বলে জানা গেছে। তারা হলেন- উপরেজিস্ট্রার মো. মামুন, সেকশন অফিসার মো. মাসুদ ও শরীরচর্চা শিক্ষা বিভাগের উপরেজিস্ট্রার কামরুজ্জামান চঞ্চল।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে সংঘর্ষের ঘটনা ঘটে। জানা গেছে, মহানগর ছাত্রলীগের হামলার ঘটনা চলাকালীন সঙ্ঘবদ্ধ হয় রাবি ছাত্রলীগ। পরে তারা একত্রে ধাওয়া করলে মহানগর ছাত্রলীগেরর সঙ্গে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ লাঠিচার্জ করলে মহানগর ছাত্রলীগ পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রাবি উপাচার্য আব্দুস সোবহানের চাকরির মেয়াদের শেষ দিন। তিনি চাকরি প্রত্যাশী ১২৫ জন ছাত্রলীগ নেতাকর্মীকে নিয়োগ দিয়েছেন বলে প্রচার হলে মহানগর ছাত্রলীগ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে গিয়ে হামলা করে।

এদিকে, ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, ‘বর্তমানে ক্যাম্পাসের অবস্থা স্বাভাবিক আছে। তবে একটি অংশকে এখনো বের করে দেওয়া সম্ভব হয়নি।’

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 47 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*