Home » সর্বশেষ সংবাদ » ১৮০ কেজি ওজনের বাঘাইড় মাছটির দাম ৪ লাখ টাকা!

১৮০ কেজি ওজনের বাঘাইড় মাছটির দাম ৪ লাখ টাকা!

বাংলার কন্ঠস্বর // এবার সিলেটের কুশিয়ারা নদে জেলের জালে ১৮০ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে।

শুক্রবার (৭ মে) রাতে মাছটি ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে জেলেদের জালে আটকা পড়ে।

শনিবার (৮ মে) সকালে মাছটি বিক্রির জন্য সিলেট নগরের বন্দরবাজার এলাকার লালবাজারে নিয়ে আসা হয়। মাছটি বিক্রির জন্য দাম চাওয়া হচ্ছে ৪ লাখ টাকা।

এদিকে বিশাল আকৃতির মাছটি দেখতে সকাল থেকেই লালবাজারে ভিড় জমিয়েছে অনেকে। বাজারে আসা উৎসুক জনতা বিশাল আকৃতির এই মাছটি একবার ছুয়ে দেখছেন। আবার কেউ কেউ কেজি দরে কেনার আগ্রহ দেখাচ্ছেন।

জানা গেছে, মাছটি বিক্রির জন্য জেলেরা শনিবার সকালে সিলেটের কাজীরবাজার মাছের আড়তে নিয়ে আসেন। সেখান থেকে তারা মাছটি বিক্রির জন্য লালবাজারে আনেন।

মাছটির বিক্রেতা বেলাল মিয়া বলেন, বাঘাইড় মাছটির দাম চাওয়া হচ্ছে ৪ লাখ টাকা। আস্ত মাছ কেনার ক্রেতা না থাকায় দুপুরে মাছটি কেটে কেজি দরে বিক্রি করার সিদ্ধান্ত হয়। মাছটির প্রতি কেজি দুই হাজার থেকে আড়াই হাজার টাকায় বিক্রি করা হবে।

নগরের মদিনা মার্কেট এলাকা থেকে মাছ কিনতে আসা সুলতান চৌধুরী বলেন, লালবাজারে একটি বিশাল বাঘাইড় বিক্রির জন্য আনা হয়েছে এমন খবর শুনে বাজারে আসি। কিন্তু আস্ত মাছটির দাম বেশি হওয়ায় কেনার আশা-ই ছেড়ে দিয়েছিলাম। দুপুর বেলা শুনলাম মাছটি কেজি দরে বিক্রি হবে। তাই কেজি দরে কিনতে আবারও এসেছি।

এর আগে গত এপ্রিল মাসেও কুশিয়ারা নদী থেকে বিশাল আকৃতির আরও দুটি বাঘাইড় মাছ জেলের জালে আটকা পড়ে। পরে সেগুলো কেটে কেজিতে বিক্রি করা হয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 37 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*