ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি নজরুলের

admin
জুলাই ৩১, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম (৪২)। সাত বছর আগে মানিকগঞ্জের চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি তিনি। বিভিন্ন সময় পেশা পরির্বতন করে আত্মগোপনে থাকার পরেও শেষ রক্ষা হয়নি। রবিবার (৩১ জুলাই) দুপুরে র‌্যাব-৪ মানিকগঞ্জ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লে. কমান্ডার আরিফুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরিচয় গোপনে এক জায়গায় বেশি দিন থাকতেন না নজরুল। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার। শেষ পর্যন্ত র‌্যাব তাকে গ্রেফতার করেছে। শনিবার (৩০ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে তিনি সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ছিলেন। পরিচয় গোপন করতে ঘন ঘন পেশা বদলাতেন।

লে. কমান্ডার আরিফুর রহমান আরও বলেন, ২০১১ সালের ২৮ নভেম্বর হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামের রিকশাচালক ইদ্রিস আলী খুন হন। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় প্রথমে গলায় নাইলনের (প্লাস্টিকের) রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর জবাই করা হয় তাকে। এ মামলায় ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও কথিত প্রেমিক নজরুল ইসলামকে মৃত্যদণ্ড দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।