ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

অকর্মা বলে ৫ ছেলেকে বিয়ে দেন না বাবা!

admin
আগস্ট ১, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক // গ্রামের বিত্তবান বড় বাড়ি, সবার কাছে পরিচিত সরকার বাড়ি হিসেবে। সরকার বাড়ির শাসনকর্তা বজলুর রহমান ওরফে বোঁচা সরকার। স্ত্রী বিয়োগ হয়েছে বেশ কয়েক বছর আগে। বর্তমানে বাড়িতে আছে পাঁচ ছেলে ও বিধবা এক বোন। তিন মেয়েকে যথাসময়ে বিয়ে দিয়েছেন। কিন্তু ছেলেদের বিয়ের বয়স পার হয়ে যাওয়ার পরও কাউকে বিয়ে দেননি তিনি।

এ নিয়ে ছেলেদের হতাশা, ক্ষোভ থাকলেও বাবার কথার বাইরে কিছু করার সাহস নেই কারও। কারণ সব ছেলেই অকর্মা। বোঁচা সরকার তাদেরকে পড়াশোনা করাননি। জমি-জমা, সম্পত্তি যা আছে তা দিয়েই সবার জীবন চলে যাবে, তাই কষ্ট করে ছেলেদের পড়াশোনা করতে দেননি বাবা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘পিতা বনাম পুত্র গং’।

বৃন্দাবন দাশের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাদিয়া আহমেদ, প্রাণ রায়, মৌসুমী হামিদ, আজিজুল হাকিম, শাহনাজ খুশী, আরফান, শিরিন আলম, আশরাফুল আশীষ, মাসুম বাশার, শেলী আহসান প্রমুখ।

নির্মাতা সকাল আহমেদ জানান, এতে বাবা-ছেলের দ্বন্দ্ব নিয়ে গল্প এগুবে। ‘পিতা বনাম পুত্র গং’ প্রচার হবে আজ সোমবার থেকে প্রতি রোব, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে মাছরাঙা টিভিতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।