ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

কচুয়ায় মাছের খামার থেকে প্রবাসীর লাশ উদ্ধার

admin
আগস্ট ১, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি // চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের লষ্করি-দোয়াটি গ্রামের মধ্য অঞ্চলের মাছের খামার থেকে সদ্য প্রবাস ফেরত রিপন সরকার (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রিপন দোয়াটি গ্রামের সাধু বাড়ির সহদেব সরকারের পুত্র।

সোমবার (১ আগস্ট) সকালে খামারের মালিক আব্দুল মালেক খামারের পশ্চিম পাড়ে রিপনের লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ভাই তাপস সরকার দাবি করেন, পূর্ব পরিকল্পনায় আমার ভাই রিপনকে বাড়ি থেকে ডেকে এনে হত্যা করা হয়েছে। এই ব্যাপারে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।