ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরিশালে পানিতে পড়ে ২ জনের মৃত্যু

admin
আগস্ট ১, ২০২২ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // বরিশালের আগৈলঝাড়ায় পৃথক দুটি জায়গায় পানিতে পড়ে দুজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামে ও বাগধা ইউনিয়নের চাঁদত্রিশিরা গ্রামে তাদের মৃত্যু হয়।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার দুপুরে উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের শাহাজালাল ফড়িয়ার ছেলে ইয়াসিন ফড়িয়া (২০) পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন পুকুর থেকে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ইয়াসিনের বাবা শাহাজালাল ফড়িয়া জানান, ইয়াসিন মৃগীরোগে আক্রান্ত ছিলেন। তাই গোসল করতে গিয়ে পুকুরে পড়ে মারা যান। অন্যদিকে একই দিন উপজেলার বাগধা ইউনিয়নের চাঁদত্রিশিরা গ্রামের মোজাম শিকদারের দেড় বছরের ছেলে ইব্রাহিম শিকদার খেলা করতে গিয়ে বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায়।

শিশু ইব্রাহিমকে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন স্বজনেরা। পরে বাড়ির লোকজন পাশের একটি পুকুরে শিশুটিকে ভাসতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা ইসলাম তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা ইসলাম জানান, পানিতে পড়ে যাওয়া দুজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার আগেই মৃত্যুবরণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।