ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

admin
আগস্ট ১, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

খোকন হাওলাদার // ভোলায় স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম নিহতের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ আগস্ট) বেলা ১২টায় নগরীর সদর রোড বিএনপি কার্যালয় চত্বরে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল মালেক। প্রধান অতিথি ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু।

বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক জাবির আবদুল্লাহ সাদি ও যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আউয়াল শাহিন প্রমুখ। বক্তারা বলেন, ভোলায় পুলিশ বিএনপি নেতাকর্মীদের উপর গুলি করে আবদুর রহিমকে হত্যা করেছে। সারাদেশে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রহিম হত্যার প্রতিশোধ নেয়ার আহ্বান জানান তিনি। এর আগে বিভিন্ন স্থান থেকে মিছিল গিয়ে সমাবেশে যোগ দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।