ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

admin
আগস্ট ১, ২০২২ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

শামীম আহমেদ // ভোলায় পুলিশের বর্বরোচিত হামলায় স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে গুলি করে হত্য করার প্রতিবাদে বরিশাল শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক দল বরিশাল জেলা শাখা।

আজ সোমবার (১) আগস্ট বেলা ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রবিাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি এ্যাড, আব্দুল মালেকের সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ- সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পিন্টু।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা স্বেবচ্ছাসেবক দল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি,সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, যুগ্ম সাধারন সম্পাদক রবিউল আউয়াল শাহিন,মিজানুর রহমান বাপ্পি,নিজামুল হক নাদিম,রোকুনোজ্জামান রোকন মোল্লা,জাহিদ মোল্লা,আবু তাহের মোল্লা সহ জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

সমাবেশ সঞ্চলনা করেন বি,এইচ রিমন। এর পূর্বে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বেড় করে পরে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে ফিরে আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।