ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় ২ মামলা: আসামি ৪০০

admin
আগস্ট ১, ২০২২ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা করেছে পুলিশ। সোমবার (১ আগস্টা) বেলা ১১টার দিকে ভোলা মডেল থানায় এসআই মো. জসিম বাদী হয়ে এ মামলা করেন।

ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, বিএনপির নেতা-কর্মীরা পূর্ব পরিকল্পিতভাবে পুলিশের ওপর হামলা চালায়। এতে ভোলা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আরমান হোসেনসহ ১০ জন পুলিশ সদস্য মারাত্মক আহত হন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ভোলা মডেল থানায় এসআই জসিম বাদী হয়ে ৭৫ জনের নাম উল্লেখ করে ও ২৫০/৩০০ জনকে অজ্ঞাত করে মামলা করেন।

এছাড়া মো. আব্দুর রহিম মাতাব্বর নামে একজনকে হত্যার ঘটনায়ও ভোলা মডেল থানায় এসআই জসিম বাদী হয়ে ২৫০-৩০০ জনকে অজ্ঞাত আসামি করে আরেকটি মামলা করেন বলে জানান এসপি।

তিনি আরও জানান, এ পর্যন্ত আমরা অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছি। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ভোলা জেলা বিএনপির অফিসের সামনে প্রতিবাদ সভা করেন বিএনপির নেতা-কর্মীরা। সভা শেষে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে সদর রোডে যাওয়ার সময় পুলিশ-বিএনপির সংঘর্ষ বাধে। এতে পুলিশের ১০ জন ও বিএনপির অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হন। এছাড়াও এ ঘটনায় মো. আব্দুর রহিম নামে একজন নিহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।