ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

শেষ ম্যাচের অধিনায়ক মোসাদ্দেক, স্কোয়াডে মাহমুদউল্লাহ

admin
আগস্ট ১, ২০২২ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডেক্স রিপোর্ট // জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে অধিনায়কত্ব করবেন মোসাদ্দেক হোসেন সৈকত। আঙুলের চোট পেয়ে নুরুল হাসান সোহানের জিম্বাবুয়ে সফর শেষ হয়ে যাওয়ায় নেতৃত্ব পান মোসাদ্দেক।

যদিও গুঞ্জন ছিল শেষ ম্যাচে নেতৃত্ব পাবেন টেস্ট দলের সহ-অধিনায়ক লিটন দাস। তবে শেষ পর্যন্ত মোসাদ্দেককেই অধিনায়ক করা হয়। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি একাই জিম্বাবুয়ের পাঁচ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছিলেন তিনি।

এদিকে নুরুল ছিটকে যাওয়ায় শেষ ম্যাচের স্কোয়াডে ডাকা হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। গত ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টিতে বাংলাদেশ বাজে খেলায় এই সিরিজে তাকে বিশ্রাম দিয়ে নুরুলকে অধিনায়ক করা হয়েছিল।

এর আগে রোববার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে সমতায় ফেরে বাংলাদেশ। তবে ম্যাচ চলাকালীন কিপিংয়ের সময় বাঁহাতের তর্জনিতে চোট পান তিনি। খেলার পর এক্স-রে করানো হলে সেই আঙুলে ধরা পড়ে চিড়।

এমন খবর নিশ্চিত করেন ফিজিও মুজাদ্দেদ আলফা সানি। তিনি বলেন, সোহান এই সফরে আর মাঠে নামতে পারবেন না।

নুরুলের মাঠে ফিরতে তিন সপ্তাহ সময় প্রয়োজন। ফলে ২ আগস্টের সিরিজ নির্ধারণী ম্যাচ ও এর পরের ওয়ানডে সিরিজে খেলতে পারবেন না।

মঙ্গলবার হারারেতে সিরিজের শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।