1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
১০০ নম্বরের পরীক্ষায় ১৫১ পেলেন শিক্ষার্থী! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
পদ্মা নদীতে গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২জনের মৃত্যু সুনামগঞ্জ সীমান্তে চোরাচালান বাণিজ্য জমজমাট, ইয়াবাসহ ২জন গ্রেফতার নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

১০০ নম্বরের পরীক্ষায় ১৫১ পেলেন শিক্ষার্থী!

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৬৬ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // পরীক্ষা হয়েছিল ১০০ নম্বরের। কিন্তু রেজাল্ট শিট দেখে তো শিক্ষার্থীর চক্ষু চড়াকগাছ! ১০০ নম্বরের পরীক্ষায় ১৫১ পেয়েছেন তিনি। ভারতের বিহারে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিহারের দারভাঙ্গা জেলার সরকারি ললিত নারায়ণ মিথিলা বিশ্ববিদ্যালয়ের (এলএনএমইউ) একজন স্নাতকের শিক্ষার্থী রাষ্ট্রবিজ্ঞানের পার্ট-টু পরীক্ষার একটি কোর্সে ১০০ নম্বরে ১৫১ পান।

ওই শিক্ষার্থী বলেন, আমি রেজাল্ট দেখে সত্যিই খুব অবাক হয়েছি। যদিও এটা অস্থায়ী মার্কশিট ছিল। তার পরও ফল প্রকাশের আগে কর্তৃপক্ষের যাচাই করা উচিত ছিল। এদিকে, একই শিক্ষাপ্রতিষ্ঠানটির আরেক শিক্ষার্থী অ্যাকাউন্টিং ও ফিন্যান্স পরীক্ষায় শূন্য নম্বর পেয়েছেন। তার পরও তাকে পরের গ্রেডে উন্নীত করে দেওয়া হয়েছে।

ওই শিক্ষার্থী বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ স্বীকার করেছে, আমার ফলের ক্ষেত্রে টাইপিং ত্রুটি ছিল। পরে সংশোধিত মার্কশিট দিয়েছে। ওই দুই মার্কশিটেই টাইপিংয়ে ত্রুটি ছিল উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুস্তাক আহমেদ বার্তা সংস্থা পিটিআইকে বলেন, ত্রুটি সংশোধন করে দুই শিক্ষার্থীকেই নতুন করে মার্কশিট দেওয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ