ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

পাকিস্তানে বিমান বিধ্বস্তে শীর্ষ সেনা কমান্ডারসহ নিহত ৬

admin
আগস্ট ৩, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // পাকিস্তানের বেলুচিস্তানে সোমবার রাতে নিখোঁজ হওয়া সেনাবাহিনীর বিমানের ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া গেছে এবং এ দুর্ঘটনায় একজন শীর্ষ সেনা কমান্ডারসহ ৬ জন নিহত হয়েছেন। মঙ্গলবার দেশটির আন্তঃবাহিনী জনসংযোগ বিভাগ (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।

লাসবেলা জেলার মুসা গোথের সাথে বিমানটির ধ্বংসাবশেষ পাওয়া যায়।

সশস্ত্র বাহিনীর গণসংযোগ বিভাগ থেকে টুইটারে জানানো হয়েছে, ল্যাফটেন্যান্ট জেনারেল সরফরাজ আলিসহ ছয়জন সেনা অফিসার ও সদস্য এ দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এতে আরও বলা হয়, প্রাথমিক তদন্তে জানা গেছে- খারাপ আবহাওয়ার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

বেলুচিস্তানের লাসবেলায় বন্যায় আক্রান্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালানোর এক পর্যায়ে বিমানটি এয়ার ট্রাফিক কন্ট্রোলের সাথে যোগাযোগ হারায়।

বিমানটিতেই ওই ৬ জনই ছিলেন।

পুলিশ সূত্র জানায়, যেখানে বিমানটি বিধ্বস্ত হয় সেটি ছিল একটি পাহাড়ি এলাকা। সেখানে কোনো গাড়ি নিয়ে যাওয়া সম্ভব নয় বিধায় অনুসন্ধান ও উদ্ধার তৎপরতা খুব কঠিন হয়ে পড়েছে।

একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেছেন, সেখানে কেবল পাঁয়ে হেঁটে, মোটরসাইকেলে বা বিমান যোগাযোগের মাধ্যমে সেখানে যাওয়া যায়।

সূত্র : ডন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।