ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরিশালে সাংস্কৃতিক কর্মী তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

admin
আগস্ট ৩, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // বরিশাল নগরীতে সামসুন্নাহার নিপা (২৫) নামের এক সাংস্কৃতিক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের উত্তর মল্লিক রোডের একটি বাসা থেকে তরুণীর লাশটি উদ্ধার করে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম। পরে তার মহদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়।

ওই এলাকার জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের কন্যা সামসুন্নাহার নিপা বরিশাল নাটক ও উদীচী কর্মী এবং আবৃত্তিশিল্পী ছিলেন। সাংস্কৃতিক অঙ্গনে জড়িত থাকার কারণে তিনি বেশ পরিচিত মুখ।

পুলিশ জানায়- সকালে স্বজনেরা নিপাকে ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশের একটি টিম গিয়ে তাকে উদ্ধার করে। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।

এই তথ্য নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. লোকমান হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।