ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

ভোলায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

admin
আগস্ট ৩, ২০২২ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // ভোলায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো: সোহেল নামের এক যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত অবস্থায় সাব্বির নামের এক যুবকে বরিশাল শেরেবাংলা মেডিক্যালে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে সদর উপজেলার তালতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল দক্ষিণ রতনপুর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্ত্যবরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল পাঠানো হয়েছে।

পুলিশ জানায়- মঙ্গলবার সন্ধ্যায় সোহেল ও সাব্বির ভোলা সদর থেকে বাংলাবাজার যাওয়ার পথে তালতলী নামক এলাকায় পিছন থেকে তেলবাহী লড়ির ধাক্কাদিলে মোটরসাইকেলে আরোহীরা ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে।

ঘটনার সততা নিশ্চিত করে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, সদর উপজেলার তালতলী এলাকায় তেলবাহী লরি ও মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল থাকা অপর আরোহী আশঙ্কাজনক থাকায় তাকে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল পাঠিয়েছেন।

নিহত সোহেলের পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে, জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।