ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

দেবিদ্বারে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ

admin
আগস্ট ৪, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধি // কুমিল্লার দেবিদ্বারে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। ভুক্তভোগী স্বামীর নাম সোহেল রানা (৩৫)। তিনি রাধানগর গ্রামের তৈয়ব আলীর ছেলে।

বুধবার (৩ আগস্ট) দিবাগত রাতে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সোহেল রানাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী হাজেরা বেগমকে (৩২) আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, দীর্ঘদিন ধরে দেবিদ্বারের সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামের সোহেলের সঙ্গে তার স্ত্রী হাজেরার কলহ চলছিলো। সেই কলহের জের ধরে বুধবার দিবাগত রাতে ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত সোহেল মিয়ার গোপনাঙ্গ কেটে দেন হাজেরা।

এ সময় সোহেলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্ত্রী হাজেরাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

ওসি আরও জানান, সোহেল-হাজেরা দম্পতির তিনটি সন্তান রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।