ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

ভোলায় গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ৪

admin
আগস্ট ৪, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

ডেক্স রিপোর্ট // চরফ্যাশনের দক্ষিণ আইচায় গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে ফরিদ সওদাগর (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দক্ষিণ আইচা থানার উত্তর চরমানিকা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

তারা হলেন (১) মোঃ রুবেল (২) নুর হোসেন (৩) মোঃ হোসেন (৪) মোঃ আবুল কালাম।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ৮ টায় একই এলাকায় বাড়ির পাশে রুবেল(৩০) এর জমিতে নিহত ফরিদের গরু ঘাস খায়। এ সময় রুবেল- ফরিদ সওদাগরের গরুকে পিটিয়ে বাড়িতে এনে গাছের সাথে বেধে রাখেন। ফরিদ রুবেলকে গরু বেধে রাখছে কেনো জিজ্ঞেস করতে গেলে রুবেল ক্ষিপ্ত হয়ে ফরিদ সওদাগরকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ফরিদ সওদাগরের ডাক চিৎকার করলে তার আত্মীয় রুহুল আমিন, গিয়াসউদ্দিন, আছমা ও ময়না সহ কয়েকজন দৌড়ে আসলে তাদেরকেও মরিচের গুঁড়া মেরে রুবেল সহ অজ্ঞাত ১০-১২ জন মিলে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ফরিদ সওদাগরের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে নিলে ডাক্তার সেখানে না রেখে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে বুধবার (৩ আগস্ট) চিকিৎসাধীন অবস্থা বিকালে ফরিদ সওদাগরের মৃত্যু হয়।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার সাব ইন্সপেক্টর মো,রিয়াজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হওয়ার পর আমরা ৪জন আসামীকে গ্রেফতার করেছি । বাকি আসামীদের গ্রেফতার‍‍`র চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।