ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

প্রেমের টানে তামিলনাড়ুর যুবক বরগুনার তালতলীতে

admin
আগস্ট ৫, ২০২২ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

আমতলী (বরগুনা) প্রতিনিধি // প্রেমের টানে হাজারও মাইল পাড়ি দিয়ে বাংলাদেশের উপকূলীয় জেলা বরগুনার তালতলীতে এসেছেন ভারতের তামিলনাড়ুর নাগরিক প্রেমকান্ত। শুক্রবার দুপুরে তিনি তালতলীতে এসেছেন।

এর আগে তিনি গত ২৪ জুলাই দুপুরে বরিশালে আসেন। শুক্রবার রওয়ানা হয়ে বরিশাল থেকে সড়কপথে সে তালতলী আসেন। তালতলী থানার পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রেমকান্তের দাবী, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে তালতলী উপজেলার টিএন্ডটি রোডের বাসিন্ধা ও বরিশাল সরকারী মহিলা কলেজে একাদ্বশ শ্রেণীর প্রথমবর্ষে পড়ুয়া এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এভাবে ফেইসবুকের মাধ্যমে টানা তিন বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছে।

 

এক পর্যায়ে প্রেম শুধু মেয়ের সঙ্গেই নয়, সুসম্পর্ক গড়ে উঠে দুই পরিবারের মধ্যেই। আর তাই ফোনের মাধ্যমে নয় মনস্থির করেন ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখবেন তিনি। এরপরই সুদুর তামিলনাড়ু থেকে প্রথমে বাংলাদেশের বরিশাল শহরে ও পরে তালতলীতে আসেন তিনি।

প্রেমিক প্রেমকান্ত জানান, বরিশালে আসার পর ওই শহরের বসে দেখাও মেলে তার প্রেমিকার সঙ্গে। আর এরপরই প্রেমকান্তের প্রেম নতুন এক দিকে মোড় নেয়। নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত আরও জানান, করোনার কারনে এতদিন তিনি বাংলাদেশে আসতে পারেননি। করোনার পরিস্থিতি স¦াভাবিক হলে প্রেমকান্ত গত ২৪ জুলাই বাংলাদেশে আসেন।

 

তিনি বরিশাল এলে বরিশালের একটি রেস্টুরেন্টে দু’জনের দেখাও হয়। দেখা হওয়ার একদিন পর প্রেমকান্ত জানতে পারেন তার অজান্তেই তালতলী উপজেলা ছাত্রলীগের এক নেতার সাথে প্রেমের সম্পর্ক আছে তার প্রেমিকার।

 

আর এরপরই হঠাৎ প্রেমিকা ও তার পরিবার বন্ধ করে দেয় সকল প্রকার যোগাযোগ। এমনকি প্রেমিকার নতুন প্রেমিকের হাতে মারধরও খেতে হয় তাকে। পরে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয়েছে তাকে।

 

আর এতসব কিছুর পরেও প্রেমিক প্রেমকান্তের বিশ্বাস, দেখা হলে হয়তো আবারও তার জীবনে ফিরে আসবেন তার ওই প্রেমিকা। তাই গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে সড়কপথে তালতলী যাওয়ার উদ্দেশ্যে

বরগুনায় আসে। আজ শুক্রবার দুপুরে প্রেমিকার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে তালতলীর একটি রেষ্টহাউজে অবস্থান করছেন তামিলনাড়ুর ওই যুবক প্রেমকান্ত।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাকোয়াত হোসেন তপু মুঠোফোন বলেন, শুনেছি তামিলনাড়ুর এক যুবক তার প্রেমিকার খোঁজে তালতলীতে অবস্থান করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।