ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেপ্তার

admin
আগস্ট ৫, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে নুরু মিয়া (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করা হয়। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জের বাহাম গ্রামে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌর শহরের কাজীহাটি গ্রামের ছাত্রলীগের নেতা সামিউল বাসির বাদী হয়ে এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গ্রেপ্তার হওয়া নুরু মিয়া মোহনগঞ্জ উপজেলার বাহাম গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ‘বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেন নুরু মিয়া। এমন অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করে নিশ্চিত হয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে ফেসবুক ওয়ালে এমন আরও অনেক পোস্ট পাওয়া যায়।’

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় নুরু মিয়ার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। শুক্রবার বিকেলে তাঁকে আদালতে পাঠানো হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।