ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরগুনায় একই স্থানে ছাত্রলীগের দুই গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি

admin
আগস্ট ৫, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক // বরগুনা সরকারি কলেজে নব গঠিত ছাত্রলীগের দুই গ্রুপ একই সময় দোয়া অনুষ্ঠানের আয়োজন করায় কলেজ ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। শুক্রবার (৫ আগস্ট) বেলা ১১টার দিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস স্বাক্ষরিত এক আদেশে রেড এলার্ট জারি করা হয়।

ওই আদেশে বলা হয়, শুক্রবার বরগুনা সরকারি কলেজে ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সভাপতি পদ বঞ্চিত দুই গ্রুপ একই স্থানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

 

এতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় কলেজসহ আশপাশের এলাকায় ১৪৪ জারি করা হয়েছে। একই সঙ্গে ওই এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা হয়েছে।

 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি পদ বঞ্চিত সবুজ মোল্লা জানান, ১৪৪ ধারা জারি করায় তিনি মিষ্টিপট্টি এলাকার একটি মসজিদে করবেন দোয়া অনুষ্ঠান আয়োজন করবেন। সেখানে যাতে কোনো পক্ষ প্রতিবন্ধকতা তৈরি না করে সে বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।