ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বরিশালে পারিবারিক কবরস্থান থেকে ৭ কঙ্কাল চুরি

admin
আগস্ট ৬, ২০২২ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

ডেক্স রিপোর্ট // বরিশালের গৌরনদী উপজেলার এক পারিবারিক কবরস্থান থেকে বীর মুক্তিযোদ্ধারসহ ৭ মরদেহের কঙ্কাল চুরির অভিযোগ উঠেছে। শুক্রবার (০৫ আগস্ট) সকালে উপজেলা বার্থী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাউধের খাল এলাকার মাঝি বাড়ির পারিবারিক কবরস্থানে ৭টি কবর খুড়ে কঙ্কাল নিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়ে।

 

 

ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাত ১২টার পর থেকে শুক্রবার ভোর রাতের যেকোনো সময় চুরির ঘটনা ঘটে।

 

 

এ ঘটনায় ওই বাড়ির বাসিন্দা হাসানাত মাঝি জানান, সকালে পারিবারিক কবরস্থানের কবরগুলোতে বড় গর্ত হয়েছে বলে জানতে পারি। এরপর গর্তগুলো ভরাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রতিটি কবরই অনেক পুরনো বলে জানান তিনি।

 

 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মাঝি বাড়ির পারিবারিক কবরস্থান থেকে ৭টি কঙ্কাল চুরির অভিযোগ ওঠেছে। কবরগুলো ৫ পুরুষ ও দুই নারীর।

 

পরিদর্শক বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

বার্থীর ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মনু মোল্লা জানান, দুর্বৃত্তরা মাঝিবাড়ি কবরস্থান থেকে ৭ জনের কঙ্কাল চুরি করেছে, এরমধ্যে একজন বীর মুক্তিযোদ্ধা রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।