ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

বিশ্বসুন্দরীর বিরুদ্ধে মামলা

admin
আগস্ট ৬, ২০২২ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক // বিশ্বসুন্দরী হারনাজ সান্ধুর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন অভিনেত্রী উপাসনা সিংহ। ‘বাই জী কূত্তঙ্গে’-তে মুখ্য চরিত্রে দেখা যাবে হারনাজকে, যে ছবির প্রযোজক উপাসনা। তার অভিযোগ, ছবির জন্য যে চুক্তিতে সই করেছিলেন হারনাজ, সেই চুক্তির অবমাননা করেছেন। সেই চুক্তি লঙ্ঘনের ক্ষতিপূরণ চেয়ে চণ্ডীগড় জেলা আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন উপাসনা।

মুম্বাইয়ের সংবাদ সংস্থাকে উপাসনা জানান, তিনিই প্রথম অভিনয়ের সুযোগ দেন হারনাজকে, তখন হারনাজ কোনও খেতাবও জেতেননি। তিনি আরও বলেন, “অন্য একটি ছবিতেও নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ করে দিয়েছি ওকে।”

এই ছবিতে বেশ কয়েকশো কোটি টাকার লগ্নি করেছেন উপাসনা। খেতাব জেতার আগে এক রকম কথা দিয়েছিলেন হারনাজ। কিন্তু তারপরেই পুরো বিষয়টাই উল্টে যায়। ছবির প্রচারের জন্য কোনও তারিখ দিতেই রাজি নন হারনাজ, দাবি উপাসনার। অন্য দিকে, এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি হারনাজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।